চাকরি হারিয়ে অনেক মানুষ বেকার হয়ে পরছে,সময় এখন আরও বেশি উদ্যোক্তা তৈরি করার।

চাকরি হারিয়ে অনেক মানুষ বেকার হয়ে পরছে। সময় এখন আরও বেশি উদ্যোক্তা তৈরি করার। কারণ একজন উদ্যোক্তা শুধু নিজের চাকরির ব্যবস্থা করে তা নয় সে আরও অনেক লোকের কাজের সংস্থান করে। তাই বেকারত্বের অভিশাপ থেকে মুক্তি পেতে দেশের অর্থনৈতিক উন্নতিতে অবদান রাখতে আপনাকেই উদ্যোগ নিতে হবে। স্বল্প পুঁজিতে ব্যবসায় শুরু করার অন্যতম একটি মাধ্যম এফ-কমার্স বা ফেসবুক শপ। আপনারা চাইলেই আপনাদের বাড়িতে বসেই গড়ে তুলতে পারবেন আপনার নিজের একটি ই-কমার্স বা এফ-কমার্স ব্যবসায়। তাই আপনাদের জন্য কিভাবে ফেসবুকের মাধ্যমে অনলাইন বিজনেস গড়ে তোলা যায় তা নিয়েই আমাদের এই অনলাইন ট্রেইনিং এর আয়োজন।

Topic: Starting Your Online Business through Facebook Time & Date: July 12, 2020 | 7.3pm to 9.30 pm যেসকল বিষয় আলোচনা করা হবেঃ> How to create Facebook Page & shop (কিভাবে পেইজ খুলবো? / কিভাবে শপ রেডি করবো?)> Selecting & sourcing products ( কি পণ্য নিয়ে কাজ করবো, সেগুলো কোথা থেকে সংগ্রহ করবো)> Getting customers through Facebook boosting (বুস্ট করে কিভাবে অর্ডার বাড়াবো?)> Taking orders through messenger (ম্যাসেঞ্জারে কিভাবে অর্ডার নিবো?)> How to make delivery (কিভাবে পণ্য ডেলিভারি করবো?)> Pricing strategy (পণ্যের মূল্য কিভাবে নির্ধারণ করবো?)

Training Method:এই ট্রেইনিং টি লাইভ জুম ক্লাসের মাধ্যমে অনুষ্ঠিত হবে, আপনি আপনার ঘরে বসে মোবাইলে বা কম্পিউটারে লগইন করেই ট্রেইনিং এ যোগদান করতে পারবেন। ট্রেইনিং এ ট্রেইনারের স্ক্রিন শেয়ার করে লাইভ দেখানো হবে কিভাবে প্র্যাক্টিকালি আপনি আপনার ফেসবুক পেইজ বা শপটি রেডি করবেন। অন্যান্য বিষয়গুলোতে ইন্টারএক্টিভ আলোচনা করা হবে। তাই আপনারা আপনাদের যেকোন প্রশ্ন নিয়ে ট্রেইনারের সাথে সরাসরি আলোচনা করতে পারবেন।রেজিস্ট্রেশন করার পর আপনার মেইলে জুম ক্লাসের লিঙ্ক পাঠিয়ে দেওয়া হবে। BKash এ পেমেন্ট করে রেজিস্ট্রেশন করুনঃ

You May Also Like

About the Author: admin

Leave a Reply